বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home ফুটবল আই এস এল: নিলি পেরদোমোকে সই করিয়ে শক্তি বাড়াল বেঙ্গালুরু এফসি

আই এস এল: নিলি পেরদোমোকে সই করিয়ে শক্তি বাড়াল বেঙ্গালুরু এফসি

গত মরসুমের আইএসএল চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি স্প্যানিশ উইঙ্গার নিলি পেরদোমোকে এই মরসুমের শেষ পর্যন্ত সই করিয়ে নিল।

দ্য ব্রিজ তিনদিন আগে যা বলেছিল, আজ তাতেই সরকারিভাবে সীলমোহর পড়ল। গত মরসুমের আইএসএল চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি স্প্যানিশ উইঙ্গার নিলি পেরদোমোকে এই মরসুমের শেষ পর্যন্ত সই করিয়ে নিল। মঙ্গলবার একথা জানায় দক্ষিণের এই ক্লাবটি। ক্লাব সূত্রে জানা যাচ্ছে খুব শীঘ্রই এই ২৫ বছর উইঙ্গার দলের সঙ্গে যোগ দেবেন। তিনি বলেন স্ট্রাইকার ম্যানুয়েল ওনুর জায়গায়। ওনু বাকি মরসুমে আরেক আইএসএল দল ওড়িশা এফসির হয়ে লোনে খেলবেন।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে পেরদোমো হলেন দ্বিতীয় ফুটবলার যিনি বেঙ্গালুরুর হয় সই করলেন।

দলের কোচ কার্লেস কুয়াদ্রত মনে করেন নিলির অন্তর্ভুক্তি তার দলকে আরো শক্তিশালী করবে। আর লিগ যত এগোচ্ছে টেবিলের উপরের দিকে কে থাকবে তার লড়াই আরো জমে উঠছে। “নিলি একজন অল্পবয়সী এবং খুবই প্রতিভাবান এক ফুটবলার। আমি মনে করি দলের কঠিন সময় ও দলকে জেতাতে অনেক বেশি সাহায্য করবে। আমরা দুজনে একই ক্লাব থেকে এসেছি কারণ ও লা মাসিয়াতে দীর্ঘ সময় ধরে খেলেছে। এছাড়াও বার্সেলোনার প্রথম একাদশে ও বেশ কিছু ম্যাচ খেলেছে।”

নিলি নিজেও বেঙ্গালুরুতে যোগ দিতে মুখিয়ে আছেন। সই করে তিনি বলেন,”আমি খুবই খুশি ভারতের শ্রেষ্ঠ ক্লাবে সই করতে পেরে। আমি কোচ এবং ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই আমার উপর ভরসা করায়। আমার বিশ্বাস সমর্থকদের আমি ভালো খেলে অনেক আনন্দ দেবো। আমি বেঙ্গালুরু এফসি অনেকগুলি ম্যাচ দেখেছি এবং বিশ্বাস করি, আমাদের আইএসএল জেতার অনেক সম্ভাবনা রয়েছে।”