শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল আইএসএলঃ চেন্নাইয়ানের কাছে আটকে গেল বেঙ্গালুরু

আইএসএলঃ চেন্নাইয়ানের কাছে আটকে গেল বেঙ্গালুরু

দ্য ব্রিজ ডেস্কঃ আইএসএল এর গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাইয়ান এফসির কাছে আটকে গেল বেঙ্গালুরু এফসি। ম্যাচ শেষ হল, গোলশূন্য অবস্থায়। এর ফলে ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই রইল বেঙ্গালুরু এফসি। ১৫ ম্যাচ খেলে ২২ পয়েন্ট সংগ্রহ করলো চেন্নাইয়ান এফসি।

ছবিঃ আইএসএল

এদিন জিতলেই প্লে-অফ নিশ্চিত হয়ে যেত সুনীল ছেত্রীদের। সেই লক্ষ্য নিয়েই মাঠে নেমেছিল তারা। অন্যদিকে বেঙ্গালুরুকে হারিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে বাঁচিয়ে রাখতে চাইছিল চেন্নাইয়ান এফসি। পরপর চার ম্যাচ জিতে এই ম্যাচে মাঠে নেমেছিল চেন্নাইয়ান। এদিন ম্যাচের প্রথমার্ধে দুই দলই বেশকিছু সুযোগ তৈরি করে। কিন্তু কাঙ্খিত গোল পায়নি তারা। গোটা ম্যাচ জুড়েই দুই দল আক্রমণাত্মক ফুটবল খেলে। দ্বিতীয়ার্ধে আক্রমণের মেজাজ আরো বাড়ে। একাধিক সুযোগ তৈরি হয়। ৭৮ মিনিটে এগিয়ে যেতে পারতো বেঙ্গালুরু এফসি। রাহুল ভেকের লম্বা থ্রো বক্সের মধ্যে এসে পড়লে, শট নেন সেমবই হাওকিপ। কিন্তু তার শট সাইড নেটে লাগে। তার পরের মিনিটেই আবার গোল হজম করতে করতে বাঁচে বেঙ্গালুরু এফসি। গোললাইন সেভ করেন প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলার রাহুল ভেকে। ৮১ মিনিটে আবার গোলের সুযোগ। এবার আবার বেঙ্গালুরুর পক্ষে। একা গোলরক্ষককে পেয়ে শট নেন সেমবই। কিন্তু তার শট পোস্টে লেগে ফিরে আসে।

তবে নাটক যেন বাকি ছিল ম্যাচের শেষের দিকের জন্য। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন চেন্নাইয়ান এফসির থোই সিং। শেষ কয়েক মিনিট ১০ জনে খেলতে হয় চেন্নাইয়ের দলটিকে। ম্যাচের শেষে রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে হলুদ কার্ড দেখেন সুনীল ছেত্রী। তিনি পরের ম্যাচে খেলতে পারবেন না।