সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home ক্রিকেট ফাইনালের আগে ভারতীয় মহিলা দলের ওপেনারদের ভয়ে কাঁপছেন অজি বোলাররা

ফাইনালের আগে ভারতীয় মহিলা দলের ওপেনারদের ভয়ে কাঁপছেন অজি বোলাররা

দ্য ব্রিজ ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতীয় মহিলা দলের দুই ওপেনার শেফালী বর্মা এবং স্মৃতি মন্ধনার আছে বেধড়ক মার খেয়েছিলেন অস্ট্রেলিয়ার পেসার মেগান শাট। এবার আগামী রবিবার আবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারতের মুখোমুখি হচ্ছে আয়োজক দেশ এবং গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। তার আগে মেগান জানালেন, এই দুই ভারতীয় ওপেনারের বিরুদ্ধে তিনি একদমই বল করতে পছন্দ করেন না।

শাট, যিনি বৃহস্পতিবারে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনাল ম্যাচে ১৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন, এখনো টুর্ণামেন্টের প্রথম ম্যাচে শেফালীর বিধ্বংসী ব্যাটিং ভোলেননি। শেফালী তার বিরুদ্ধে চারটি বাউন্ডারি মেরেছিলেন, তাও কিনা মেগানের করা একদম প্রথম ওভারে।” আমি ভারতীয়দের বিরুদ্ধে একদমই খেলতে পছন্দ করি না, ওদের ব্যাটসওম্যানরা আমার বল প্রচন্ড মারে। স্মৃতি এবং শেফালী দুজনেই আমার বল সম্পর্কে ওয়াকিবহাল। ত্রিদেশীয় সিরিজে শেফালী আমার বলে যে ছয়টা মেরেছিল, সেটা মনে হয় আমার খাওয়া সব থেকে বড় ছয়। ওদের বিরুদ্ধে আমাদের নির্দিষ্ট কিছু প্ল্যান অবশ্যই রয়েছে, কিন্তু পাওয়ার প্লেতে ওদের বিরুদ্ধে আমি একদমই বল করতে স্বচ্ছন্দ নই, কারণ ওরা দুজন আমার বিরুদ্ধে খুবই ভালো ব্যাটিং করে।”

Megan.(Image: Australia Twitter)

শাট আরও যোগ করেন,”আমরা ফাইনালে পৌঁছেছি, এবং এটা নিয়ে আমরা দীর্ঘদিন ধরেই কথা বলছিলাম। ফাইনালে সামনে আবার ভারত, যারা ত্রিদেশীয় সিরিজ থেকেই দুর্দান্ত খেলছে। এটুকু বলতে পারি ফাইনালে ভারত আমাদের বিরুদ্ধে এক খুব বড় প্রতিপক্ষ। যদিও আমি মনে করি এটা আমাদের পক্ষে ভালোই হয়েছে, হারুন ভারত এমন একটা দেশ যাদের বিরুদ্ধে আমরা শেষ কয়েক মাসে অনেকগুলি ম্যাচ খেলেছি, এটা ওদের ক্ষেত্রেও ভালো কারণ ওরা আমাদের খেলা সম্পর্কেও ওয়াকিবহাল‌।”