শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ফুটবল পরের মরশুমেও মোহনবাগান-এটিকের জার্সি পরবেন ছন্দে থাকা কৃষ্ণা-উইলিয়ামস জুটি

পরের মরশুমেও মোহনবাগান-এটিকের জার্সি পরবেন ছন্দে থাকা কৃষ্ণা-উইলিয়ামস জুটি

দ্য ব্রিজ ডেস্কঃ খবরটা শুনলে মোহনবাগান সমর্থকরা আহ্লাদে আটখানা হতেই পারেন। আবার এটিকে সমর্থকদের জন্যও সুখবর। সামনের মরশুমে কৃষ্ণা–উইলিয়ামস জুটির খেলা উপভোগ করতে পারবেন মোহনবাগান–এটিকে সদস্য–সমর্থকরা। রয় কৃষ্ণা এবং ডেভিড উইলিয়ামসের সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে।

কোচ আন্তেনিও লোপেজ হাবাসের সঙ্গে আগেই চুক্তি বাড়িয়ে নিয়েছিল তারা। এবার দলের দুই তারকাকেও ধরে রাখা হল। চলতি আইএসএলে কৃষ্ণা–উইলিয়ামস জুটি যে কোনও দলের কাছে আতঙ্ক। দু’জনেই কলকাতাকে ভালবেসে ফেলেছেন। এটিকে কর্তারা পরের মরশুমের জন্য প্রস্তাব দিতে ‘না’ বলেননি। দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ। মাঠে এবং মাঠের বাইরে।

ছবিঃ দ্য ব্রিজ

হাবাসের সঙ্গে কথা বলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন এটিকে কর্তারা। সামনের মরশুমে মোহনবাগান–এটিকে মিশে গিয়ে একটাই দল আইএসএলে খেলবে। সেক্ষেত্রে এই দুই ফুটবলার দলে থাকলে সমর্থকরা খুশি হবেন। কর্তারা সেদিকটাও ভেবেছেন।

দুই দলই এবারে দুই লিগ দুরন্ত ফর্মে। এটিকে কর্তারা মরশুম শেষ হওয়ার জন্য অপেক্ষা করতে নারাজ। তার আগেই দল গুছিয়ে নিচ্ছেন তারা। স্বদেশি ফুটবলারদের মধ্যে অনেকের সঙ্গে ইতিমধ্যেই চুক্তি হয়ে গিয়েছে। অনেকের সঙ্গে আবার দুই বা তিন বছরের চুক্তি রয়েছে। পরের মরশুমের জন্য ভাবনা–চিন্তা করে দলটাকে গুছিয়ে নিতে চাইছেন মোহনবাগা‍ন–এটিকে কর্তারা।