শুক্রবার, নভেম্বর 27, 2020
Home ব্যাডমিন্টন করোনাভাইরাসের আতঙ্কে এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ সরল ম্যানিলায়

করোনাভাইরাসের আতঙ্কে এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ সরল ম্যানিলায়

দ্য ব্রিজ ডেস্কঃ ২০২০ এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ, যা চীনের উহান প্রদেশে হওয়ার কথা ছিল, করোনাভাইরাসের আতঙ্কে তা এবার অনুষ্ঠিত হবে ফিলিপিন্সের ম্যানিলায়। এই চ্যাম্পিয়নশিপটি খেলা হবে এপ্রিলের ২১ তারিখ থেকে ২৬ তারিখ পর্যন্ত।

ব্যাডমিন্টন এশিয়া চতুর্থ মার্চ এই খবরটির কথা স্বীকার করে নেয়। এই চাম্পিয়নশিপটি আসন্ন টোকিও ২০২০র যোগ্যতা অর্জনের মাপকাঠি হিসেবে ধরা হবে এবং বলা যায় অলিম্পিকে যাওয়ার ছাড়পত্র পাওয়ার শেষ কয়েকটি টুর্নামেন্টের মধ্যে এটি পড়ে।

গতমাসে ম্যানিলায় ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপ ২০২০ অনুষ্ঠিত হয়, কিন্তু সেখানে চীন এবং হংকং চায়না থেকে টিমেরা অংশগ্রহণ করেনি।

করোনা আতঙ্কের জন্য তাদের বারণ থাকার কারণে সেদেশের ব্যাডমিন্টন খেলোয়াড়রা এই চ্যাম্পিয়নশিপে অংশ নিতে পারেননি। বুধবার ব্যাডমিন্টন এশিয়ার তরফ থেকে বলা হয়, যে তারা ফিলিপিন্স ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সঙ্গে সবসময় যোগাযোগ রেখে চলেছেন যাতে সমস্ত অ্যাথলিটরা ঠিকঠাকভাবে তাদের ভিসা পান।

একটি বার্তার মাধ্যমে বলা হয়েছে,”আমরা চেষ্টা করছি সমস্ত খেলোয়াড় এবং অফিশিয়ালরা যাতে তাদের ভিসা পেয়ে যান, এই গুরুত্বপূর্ণ টুর্ণামেন্টে অংশ নেওয়ার জন্য। আমরা ফিলিপিন্স ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি এবং অন্যান্য কর্মীদের অসংখ্য ধন্যবাদ জানাতে চাই, কারণ তারা সর্বোপরি ভাবে এ বিষয়ে আমাদের সাহায্য করছেন।”