বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home টেনিস আইটিএফ থাইল্যান্ড টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনালে অঙ্কিতা রায়না

আইটিএফ থাইল্যান্ড টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনালে অঙ্কিতা রায়না

দ্য ব্রিজ ডেস্কঃ শনিবার আইটিএফ থাইল্যান্ড টেনিস চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছালেন ভারতের অঙ্কিতা রায়না। এই ইভেন্টটি অনুষ্ঠিত হচ্ছে থাইল্যান্ডের নোথাবুরিতে। তিনি স্ট্রেট সেটে ৬-৩, ৬-১ ফলাফলে হারিয়ে দেন সুইজারল্যান্ডের লিওনিকে।

মহিলা সিঙ্গেলসে ভারতের এক নম্বর এবং এই টুর্নামেন্টের তিন নম্বর বাছাই অঙ্কিতা এই ম্যাচের প্রথম থেকেই প্রাধান্য দিয়ে খেলেন এবং তার সুইশ প্রতিপক্ষকে এক ঘণ্টারও কম সময় হারিয়ে দেন।

এর আগে শুক্রবার কোয়াটার ফাইনাল ম্যাচে সুইজারল্যান্ডেরই সিমোনা ওয়ালটার্টকে তিন সেটের কঠিন লড়াইতে হারান অঙ্কিতা। ম্যাচের ফলাফল ছিল ৬-৪, ৪-৬, ৬-৪।

এর আগে যদিও মহিলা ডবলস বিভাগে অঙ্কিতা তার পার্টনার বিবিয়ান স্কুফসকে সঙ্গী করে সেমিফাইনালে আগুল আমনমুরাডোভা ও নিকোলেটা দাসকালু যুক্তিকে হারিয়ে দেন। শীর্ষ বাছাই রায়না এবং তার ডাচ সঙ্গিনী তাদের প্রতিপক্ষকে হারান স্ট্রেট সেটে ৬-২,৬-৪ ফলাফলে। ফাইনালে তারা থাইল্যান্ডের অবাছাই জুটি মানানচা সাওয়ানকাও এবং সুপাপিচ কুয়েরামের মুখোমুখি হবেন। রায়নার সেমিফাইনাল সিঙ্গেলস ম্যাচের পরেই এই ম্যাচ হওয়ার কথা।

অন্যদিকে অঙ্কিতা আগামীকাল সিঙ্গেলস ফাইনালে ফ্রান্সের ক্লোই পাকেতের মুখোমুখি হবেন। ডব্লিউটিএ র্যাঙ্কিংয়ে অঙ্কিতা এখন ১৭১ নম্বরে রয়েছেন এবং পাকেত রয়েছেন ১৭৮ নম্বরে। তাই বলে দেওয়াই যায় লড়াইটা হবে হাড্ডাহাড্ডি।