শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home ফুটবল দলের উপর অবনমনের ভ্রুকুটি, ইস্টবেঙ্গলে আবার ফিরতে চলেছেন কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্টা

দলের উপর অবনমনের ভ্রুকুটি, ইস্টবেঙ্গলে আবার ফিরতে চলেছেন কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্টা

আই লিগের শীর্ষে এখন মোহনবাগান, আর তাদের চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল এখন রয়েছে দশ নম্বরে। তাদের মাথার উপর ঘুরছে অবনমনের ভ্রুকুটি, গতকাল আইজল জিতে যাওয়ায় যা আরও গভীর হয়েছে। ইস্টবেঙ্গল এর নিচে এখন শুধুমাত্র ইন্ডিয়ান অ্যারোজ।

অনেকে মনে করেন গোল খাওয়ার পাশাপাশি, প্রতি ম্যাচে গোল হজম করার জন্যই লাল হলুদের এই অবস্থা। সে কারণেই সবে সবে তাদের স্প্যানিশ ডিফেন্ডার মারতি ক্রেসপিকে, ছেড়ে দিয়েছে ইস্টবেঙ্গল।

এতকিছু খারাপের মধ্যে এবার একটি সুখবর এল লাল হলুদ সমর্থকদের জন্য, ফিরতে চলেছেন কোস্টারিকান বিশ্বকাপার জনি অ্যাকোস্টা।

হঠাৎ ইনস্টাগ্রামে অ্যাকোস্টার স্ত্রী ইস্টবেঙ্গলের লোগো পোস্ট করেন কামিং সুন। যা থেকে শুরু হয় জল্পনা, এরপর অ্যাকোস্টার পুত্র, বাবার ছবি দিয়ে একটি পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে একোস্টা ইস্টবেঙ্গল এর জার্সি পড়ে, এবং তাতে ভারতের জাতীয় পতাকার লোগো দেওয়া। এরপর ক্লাব সূত্রে খবর নিয়ে জানা যায়, এই মরশুমের শেষ পর্যন্ত ক্লাব সই করাতে চলেছে এই কোস্টারিকান বিশ্বকাপারকে। কোচ মারিও চেনাশোনা ভালো ফুটবলারকেই এই সময় আনতে চাইছেন, সেজন্যই এই সিদ্ধান্ত।

বলে রাখা ভালো গত মরসুমে, আই লিগে ইস্টবেঙ্গল ডিফেন্স দুর্দান্ত খেলে, এবং তার নেতৃত্ব দিয়েছিলেন এই অ্যাকোস্টা। এই মরশুমে এমনিতেই ইস্টবেঙ্গলের আর আই লিগ জেতার সুযোগ নেই, এখন দেখা যাক অ্যাকোস্টা এসে দলকে অবনমনের ভ্রুকুটি থেকে বের করতে পারেন কিনা।