শনিবার, সেপ্টেম্বর 19, 2020
Home সাম্প্রতিক চোটের কারণে অস্ট্রেলিয়া ওপেনের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন সানিয়া...

চোটের কারণে অস্ট্রেলিয়া ওপেনের প্রথম রাউন্ডেই ছিটকে গেলেন সানিয়া…

দ্য ব্রিজ ডেস্কঃ মা হওয়ার পরে গ্র্যান্ড স্লামে প্রত্যাবর্তন তেমন সুখকর হল না তারকা ভারতীয় টেনিস প্লেয়ার সানিয়া মির্জার। কাফ মাসেলে চোটের কারণে অস্ট্রেলিয়া ওপেনে মহিলা ডবলসের প্রথম রাউন্ডের ম্যাচ চলাকালীনই নাম তুলে নিতে বাধ্য হলেন তিনি।

প্রসঙ্গত এই গ্র্যান্ড স্লামে নামার আগে ইউক্রেনের নাদিয়া কিচেনকের সঙ্গে হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট যেতেন তিনি। নাদিয়ার সঙ্গে অস্ট্রেলীয় ওপেনের প্রথম রাউন্ডে চীনা জুটি জিউন হান ও লিন ঝু’র বিরুদ্ধে নামার সময় থেকেই বেশ কিছুটা অস্বস্তিতে ছিলেন সানিয়া। শেষে দ্বিতীয় রাউন্ড চলাকালীন সরে দাড়াঁতে বাধ্য হন তিনি। সেসময় ম্যাচের ফলাফল ছিল ২-৬, ০-১।

সূত্র মারফত জানা যাচ্ছে ম্যাচের আগে প্র্যাকটিস চলাকালীন সানিয়া পায়ে চোট পান এবং ম্যাচ চলাকালীন সে কারণে বাধ্য হয়ে টেনিস কোর্ট ছাড়লেন তিনি। ম্যাচে নামার সময়ই দেখতে পাওয়া যায় ডানদিকের কাফ মাসেলে বড় ব্যান্ডেজ বেঁধে নেমেছেন তিনি এবং ম্যাচ শুরু থেকেই সানিয়াকে অস্বস্তিতে দেখা যায়।

প্রথম সেটে ফলাফল যখন ২-৪ সেসময় চিনা জুটি সানিয়া ও নাদিয়ার বিরুদ্ধে ব্রেক পয়েন্ট পায় এবং সেখান থেকে খুব সহজেই প্রথম সেটটি জিতে নেয়। সানিয়া কে দেখা যায় প্রথম সেটের পরে একটি মেডিকেল টাইম আউট নিতে, যদিও দ্বিতীয় সেটের প্রথম গেমেই সানিয়ারা আবার হেরে যান এবং তারপরেই বাধ্য হয়ে ম্যাচটি তারা ওয়াকওভার দিয়ে দেন। ডাবলসের পাশাপাশি, মিক্সড ডাবলসেও নাম তুলে নিয়েছেন সানিয়া, সেখানে তার পার্টনার ছিলেন দেশীয় সতীর্থ রোহন বোপান্না।