বুধবার, সেপ্টেম্বর 23, 2020
Home ক্রিকেট 'সাবাশ মিতু': প্রকাশিত হল মিতালি রাজের বায়োপিকের পোস্টার

‘সাবাশ মিতু’: প্রকাশিত হল মিতালি রাজের বায়োপিকের পোস্টার

ভারতের মহিলা ক্রিকেট বলতে এক নিঃশ্বাসে যার নাম মনে পড়ে তিনি হলেন মিতালি রাজ। ২০ বছরের বেশী সময় ধরে যিনি আন্তর্জাতিক ক্রিকেটে সমহিমায় উজ্জ্বল। মেয়েদের একদিনের ক্রিকেটে সবেচেয়ে বেশী রানের অধিকারিণী সহ একাধিক রেকর্ড যার নামে সেই মিতালি রাজেকে নিয়ে হতে চলা বায়োপিকে যে তাপসী পান্নু নাম ভূমিকায় অভিনয় করছেন যা তাঁর অনুরাগীদের কাছে অজানা নয়।গতবছর মিতালি রাজের জন্মদিনেই সেই কথার সত্যতা স্বীকার করেন তাপসী পান্নু।  একাধিক সময়ে নিজের ইন্সটাগ্রাম একাউন্টে সে কথার ইঙ্গিত ও দিয়েছিলেন তাপসী। সম্প্রতি প্রকাশ পেল সেই বায়োপিকের পোস্টার এবং সম্ভাব্য মুক্তির তারিখ। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ৫ই ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সিনেমাটি। সিনেমার চিত্রনাট্য লিখেছেন প্রিয়া আভেন এবং পরিচালক রাহুল ঢোলাকিয়া।

 

পোস্টারটি ইতিমধ্যেই শোরগোল ফেলেছে ওয়েব-দুনিয়ায়। মিতালি রাজের চেহারার সঙ্গে মিলের সঙ্গে মিলের জন্য সমাদৃত হচ্ছেও তা । মিতালি রাজ নিজেও টুইটার এবং ইন্সটাগ্রামের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন প্রযোজক সংস্থাকে। প্রসঙ্গত উল্লেখ্য বহুদিন থেকে মিতালি রাজের একটি আত্মজীবনী প্রকাশের কথাও হয়ে রয়েছে, কিন্তু সম্প্রতি রাজ একটি সাক্ষাতকারে জানান যে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়্রা আগে আত্মজীবনী প্রকাশ পাবে না। সেই বইতে যেমন স্থান পেয়েছে তাঁর লড়াইয়ের কথা তেমনি আছে বিশ্বকাপের পর বদলাতে থাকা ভারতের ক্রিকেট পরিমণ্ডল। একি সঙ্গে বইএর পাতায় রয়েছে ২০১৮ সালের বিশ্বকাপের সময়ে হয়ে থাকা দলের অন্দরমহলের খবরও।

মিতালি রাজের সঙ্গেই তাঁর দীর্ঘদিনের বন্ধু ঝুলন গোস্বামীর বায়োপিক হচ্ছে যেখানে তাঁর ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা শর্মা। সম্প্রতি ইডেন গার্ডেনে এসে শ্যুটিং সেরেও গেছেন ঝুলন গোস্বামীর তত্ত্বাবধানে থাকা অনুষ্কা শর্মা।