মঙ্গলবার, সেপ্টেম্বর 22, 2020
Home ক্রিকেট টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার আগে দলকে বিশেষ বার্তা হরমনপ্রীতের

টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার আগে দলকে বিশেষ বার্তা হরমনপ্রীতের

দ্য ব্রিজ ডেস্কঃ আগামীকাল অর্থাৎ শুক্রবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নামতে চলেছে ভারতীয় মহিলা দল। তার আগে দলকে বার্তা দিলেন অধিনায়ক হরমনপ্রীত কৌর। তিনি বলেন আমাদের বিশ্বকাপে ভালো করতে হলে শুধু দু তিনজন ক্রিকেটারের ওপর ভরসা করে চললে চলবে না, ভালো ফল করতে গেলে গোটা টিমকেই একসাথে ঠিকঠাক খেলতে হবে।

এর আগে মোট ছয়টি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হয়েছে, কিন্তু তার মধ্যে একটিতেও ফাইনালে পৌঁছতে ব্যর্থ হয় ভারতীয় মহিলা দল। শেষবার তারা সেমিফাইনালে হেরে যায়। এই দলের গড় বয়স হলো ২২.৮ এবং কৌর মনে করেন জুনিয়রদের বিশ্বচ্যাম্পিয়নদের বিরুদ্ধে নিজেদের জাত চেনাতে হবে।

“আমরা যদি একটা টিম হিসেবে ভাল না খেলি, তবে আমরা ভালো ফল করতে পারব না। আমাদের সবাইকে একসাথে লড়ে দলের হয়ে ভালো ফল করতে হবে,” ম্যাচের আগে বলেন হরমনপ্রীত।

“আগের টুর্নামেন্ট গুলি থেকে আমরা এটুকু বুঝতে পেরেছি যে একজন কিংবা দুজন খেলোয়াড়ের উপরে ভর করে বিশ্বকাপ জেতা যাবে না। শেষ ত্রিদেশীয় সিরিজে ভারতীয় মহিলা দলের স্মৃতি মন্ধনা ও হরমনপ্রীত কৌরের উপরে অতিরিক্ত ভর করে চলাকে অনেকেই ভারতীয় মহিলা ক্রিকেটের জন্য খারাপ বিজ্ঞাপন বলে মনে করেছেন।

হরমনপ্রীত বলেন,”যদি আমাদের বড় টুর্নামেন্ট জিততে হয় যেমন বিশ্বকাপ, আমাদের একটা টিম হিসেবে খেলতে হবে এবং এই টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা সেটাই করতে চাই।”